Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

হৃত্বিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৩:৪৪ পিএম

একটা সময় বলিউডের হিট সিনেমার জুটি ছিলেন হৃত্বিক রোশন এবং কারিনা কাপুর খান। এমনকি তাদের নিয়ে বি টাউনে প্রেমের গুঞ্জনও ছিল। ম্যায় প্রেম কি দিওয়ানি হু-এর পাশপাশি বেশ কিছু সিনেমায় তাদের একসঙ্গে দেখা যায়। তারপর থেকেই শুরু হয় এ গুঞ্জন।

হৃত্বিকের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেন কারিনা কাপুর। তিনি বলেন, লোকে তাদের নিয়ে অনেক কথাই বলেন কিন্তু তাতে কিছু যায় আসে না। তার খুব ভাল বন্ধু হলেন হৃত্বিক রোশন। তাই তাদের নিয়ে কেউ কোনও মন্তব্য করলে, তিনি ওসব নিয়ে মাথা ঘামান না। শুধু তাই নয়, যদি কারও নামের সঙ্গে সেলেব ট্যাগ জুড়ে যায়, তাহলে প্রতিদিনের এই ধরনের গুঞ্জন ভাল, ডালের মতো হয়ে যায় বলেও মন্তব্য করতে শোনা যায় কাপুর-কন্যাকে।

ম্যায় প্রমে কি দিওয়ানি হু-এর পর কারিনার সঙ্গে হৃত্বিকের পাশাপাশি তার বাড়ির লোকের সম্পর্কও ভাল হয়ে উঠতে শুরু করে বলে শোনা যায়। যদিও এসব গুঞ্জনের কোনও কিছুকেই পাত্তা দেননি কারিনা।

কিন্তু হৃত্বিক বিবাহিত, সেই কারণেই তার কাছ থেকে ক্রমশ দূরত্ব বজায় রেখে চলতে শুরু করেন কারিনা। এমন কথাও শোনা যায় বি টাউনে।

প্রসঙ্গত, টশনের শ্যুটিংয়ের সময় সাইফ আলি খানের প্রেমে পড়েন কারিনা। তার কয়েক বছরের মধ্যেই সাইফের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ