Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

বাগেরহাটে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণ মামলায় আটক ১

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৪:০৬ পিএম

বাগেরহাটের ফকিরহাটে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অসিত মন্ডল (৫২)নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শিশুটির মায়ের করা মামলায় রবিবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত অসিতকে আটক করে।
আটক অসিত উপজেলার কলকলিয়া গ্রামের মৃত অমল মন্ডলের ছেলে।
মামলা সূত্রে জানাযায়, শনিবার (২৮ মার্চ) সকালে কাজে বাড়ির বাইরে চলে যায় শিশুটির মা। দুপুর তিনটার দিকে মেয়েটিকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী অসিত মন্ডল ধর্ষন করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। বিকাল পৌনে চারটার দিকে মেয়েটির মা বাড়িতে ফিরে এসে মেয়ের অবস্থা দেখে চিৎকার করলে আশে-পাশের মানুষজন এসে ভীড় করে। পরে শিশুটিকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। শনিবার শিশুটির মা বাদী হয়ে অসিতকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম বলেন, নির্যাতিতা শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে আমরা অসিত মন্ডলকে আটক করেছি। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ