Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিসিসিআইয়ের ৫১ কোটি রূপি অনুদান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৪:৪১ পিএম

প্রাণঘাতি করোনাভািইরাস মোকাবিলায় সরকারকে ৫১ কোটি রূপি অনুদানের সিদ্ধান্ত নিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। গতকাল (শনিবার) রাতে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে সংস্থাটি।

এর আগে ভারতীয় ক্রিকেটাররা নিজেদের ব্যক্তিগত উদ্যোগে সরকারের তহবিলে অনুদান করে আসছিলেন। শচীন টেন্ডুলকার, মাহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, সুরেশ রায়নারা নিজেদের উদ্যোগে সরকারের তহবিলে অনুদান দিয়েছেন।

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে। মৃতের সংখ্যা এখন পর্যন্ত ১৯। সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে চলছে লকডাউন। এর জেরে বন্ধ হয়ে গিয়েছে সব খেলা। ভারতের আগে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ২৫ মিলিয়ন শ্রীলঙ্কান রূপি সরকারের কোষাগারে জমা করেছে।

জাতীয় দুর্যোগে বরাবরই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাধারণ মানুষের পাশে থেকেছে। এবারও সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়েছে বোর্ড। এছাড়া বাংলাদেশের ২৭ ক্রিকেটার নিজেদের এপ্রিলের বেতনের অর্ধেক টাকা করোনা মোকাবিলায় সহযোগিতার জন্য জমা করেছে। সব মিলিয়ে তাদের কোষাগারে জমা হয়েছে ২৬ লাখ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ