Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

ধোনির অবসর নিয়ে মুখ খুললেন ব্র্যাড হগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৫:৫০ পিএম

করোনাভাইরাসের জেরে থমকে রয়েছে বিশ্ব। কালো মেঘ ঘনিয়েছে আইপিএলের আকাশেও। এই আবহে মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্যারিয়ারকেও মেঘাচ্ছন্ন দেখাচ্ছে।

২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু, ১৪ এপ্রিল পর্যন্ত গোটা ভারত লকডাউন রয়েছে। এই পরিস্থিতিতে আইপিএল এ বার হবে কিনা, তা নিয়েই বাড়ছে সংশয়। অনেকেরই মনে হচ্ছে, করোনার জেরে পরিস্থিতি যে দিকে গড়াচ্ছে, তাতে আইপিএল হওয়া মুশকিল। আর আইপিএল যদি না হয়, তা হলে ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা কমবে। সে ক্ষেত্রে তিনি কী ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত নেবেন, শুরু হয়েছে চর্চা।

এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার সাবেক স্পিনার ব্র্যাড হগকে ধোনির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জবাবে তিনি বলেছেন, ‘সবাই জল্পনায় ব্যস্ত। তবে আমার মনে হয় না ধোনি অবসরের ঘোষণা করবে। ও সবকিছু নিয়েই নিরুদ্বিগ্ন। আর ধোনির ক্যারিয়ার রীতিমতো ঝলমলে। তাই ও কী করেছে সেটাই উপভোগ করা হোক। তবে আমার মনে হয় যে ভারতের হয়ে আরও একবার খেলার জন্য ও পরের দু’বছরে সর্বাত্মক ঝাঁপাবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ