Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

সুরেশ রায়নার প্রশংসায় মোদী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৫:৫০ পিএম

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অর্থ দান করার জন্য সুরেশ রায়নার প্রশংসা করলেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

করোনা নিয়ে এখন আতঙ্কিত গোটা দেশ। চলছে লকডাউন। এই আবহে ৫২ লক্ষ টাকা করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য দিলেন তারকা ব্যাটসম্যান। এর মধ্যে ৩১ লক্ষ টাকা তিনি দিয়েছেন প্রধানমন্ত্রীর তহবিলে। আর ২১ লক্ষ টাকা দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর বিপর্যয় মোকাবিলা তহবিলে। টুইটে এই খবর জানিয়ে সুরেশ রায়না লিখেছিলেন, ‘কোভিড-১৯-কে হারানোর জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আপনারাও নিজেদের দায়িত্ব পালন করুন।’ প্রধানমন্ত্রী এই উদ্যোগেরই প্রশংসা করেছেন। তিনি টুইট করেছেন, ‘এটা একটা অসাধারণ ফিফটি।’

করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য এর আগে ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে অনেকেই দান করেছেন। ৫০ লক্ষ টাকা দান করেছেন সচিন তেন্ডুলকর। সমান অঙ্কের আর্থিক সাহায্য করেছেন প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। ১০ লক্ষ টাকা দান করেছেন ব্যাডমিন্টনে বিশ্বচ্যাম্পিয়ন পি ভি সিন্ধু। শুধু ক্রীড়াবিদরাই নন, এগিয়ে এসেছে ক্রীড়া সংস্থাগুলোও। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড করোনা তহবিলে ৫১ কোটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ