Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

দুইশ’ মানুষকে চাল, ডাল ও আলু বিতরণ করেছে ‘সঙ্গে আছি’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৬:০৭ পিএম

দুইশ’ মানুষের মধ্যে চাল, ডাল ও আলু বিতরণ করেছে সামাজিক সংগঠন সঙ্গে আছি। করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন মানুষের মুখে খাবার তুলে দেয়ার প্রচেষ্টা থেকেই রাজধানীর সেগুনবাগিচা ও পল্টন এলাকার মানুষের মধ্যে এসব খাদ্য দ্রব্য বিতরণ করেছে। রোববার (২৯ মার্চ) বিকাল ৩ টায় সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোটার্স ইউনিটি চত্বরে এসব খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। এ সময় সঙ্গে আছির সভাপতি মো. জসিম উদ্দিন খান, সদস্য সচিব বারেক কায়সার, সদস্য আসিফ শওকত কল্লোল, শওকত আলী লিথু, তাকী জোবায়ের, রিয়াজ চৌধুরী, ও আজমল হক হেলাল উপস্থিত ছিলেন।

সঙ্গে আছি’র সভাপতি মো. জসিম উদ্দিন খান বলেন, আমাদের উদ্দেশ্য সমাজের বিত্তবান ধনী মানুষকে এগিয়ে আসতে উদ্বুদ্ধ করা। যাতে করে জাতীয় এই বিপর্যয়ে তারা গরীব মানুষের পাশে দাড়ান। সঙ্গে অছির পক্ষ থেকে আগামীকাল সোমবার শহরের বাসাবো ও যাত্রাবাড়ী এলাকায় ২শ’ মানুষের মধ্যে খাদ্য দ্রব্য বিতরণ করা হবে বলে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ