Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

ঢাবিতে দুস্থদের মাঝে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৭:১৩ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় অবস্থান করা দুস্থ ও অসহায়দের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

আজ রোববার (২৯ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আয়োজনে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমান উল্লাহ আমানের নেতৃত্বে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় এ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে।

জানা যায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক দিক নির্দেশনার অংশ হি‌সে‌বে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী পালন ক‌নে ছাত্রদল। তারই অংশ হি‌সে‌বে চাল, ডাল, পেয়াজ, আলু, ছোলা ইত্যাদির সমন্বয়ে ১৫০টি প্যাকেট ঢাবি ক্যাম্পাসের টিএসসি, তিন নেতার মাজার, দোয়েল চত্বরে অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক দিক-নির্দেশনায় এবং যারা করোনা ভাইরাসের কারণে অনাহারে দিন কাটাচ্ছে তাদের কথা চিন্তা করে আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল ক্যাম্পাসের অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ শুরু করেছি। আমাদের সাধ্যের মধ্যে আমরা যতটুকু পারি সহযোগিতা করেছি। আজ আমরা প্রায় ১৫০টি প্যাকেট বিতরণ করেছি এবং এ ধারা অব্যাহত থাকবে।

সদস্য সচিব মো. আমান উল্লাহ আমান বলেন, সাধারণ মানুষ যারা কর্মহীন যারা স্বাস্থ্য সুরক্ষার পাশাপাশি যাতে তারা অনাহারে দিন না কাটায় সে জন্য আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে এ কর্মসূচি পালন করেছি এবং এটি চলমান থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ