Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামী-স্ত্রী ও সন্তান দগ্ধ

জমে থাকা গ্যাস থেকে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মিরপুর ভাষানটেক এলাকায় একটি বাসায় জমে থাকা গ্যাস থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর মিরপুর-১৩ ভাষানটেক শ্যামল পল্লী আবাসিক এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

দগ্ধরা হলেন- জাকির মিয়া (৪০), তার স্ত্রী রানী (৩৫) এবং তাদের একমাত্র সন্তান রিয়াদ হোসেন জিহাদ (১৭)।

প্রতিবেশী সাখাওয়াত হোসেন দুলাল সাংবাদিকদের জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে টিনশেড বাড়িতে বিকট শব্দে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা স্বামী-স্ত্রী ও সস্তান দগ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাদের তিনজনের অবস্থাই খারাপ। তিনজনেরই সারা শরীর পুড়ে গেছে। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে বাসার ভেতরে জমে থাকা গ্যাসের কারণে বিস্ফোরণের পরে আগুন ধরে যায়। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই চিকিৎসকদের বরাত দিয়ে জানান, দগ্ধ তিনজনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তিনজনের অবস্থাই আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্তান-দগ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ