Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

রায়পুরায় আ.লীগ দু’গ্রুপে টেঁটাযুদ্ধ

নিহত ১ : আহত ১৫

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রায়পুরার চরাঞ্চলের চাঁনপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপে টেটাযুদ্ধ সংঘটিত হয়েছে। সংঘর্ষ চলাকালে সোনিয়া ( ১৩) নামে এক স্কুলছাত্রী টেটাবিদ্ধ হয়ে নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন। আহতদের মধ্যে সবুর মিয়া (৫০) জাকির মিয়া ( ৩৮) ফরিদ মিয়া( ৬০) মোঘল হোসেন, মাসুম (২৫) বাসেত (৩২) জালাল মিয়া (৪০) রুবিনা খাতুন (৬০) হেলাল মিয়া (৩২) মুক্তি আক্তার, আনু বেগম (৩৩) নামে ১২ ব্যক্তির নাম ঠিকানা পাওয়া গেছে। নিহত স্কুলছাত্রী সোনিয়া কালিকাপুর গ্রামের জালাল মিয়ার কন্যা এবং সদাগরকান্দি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

সংঘর্ষের পর স্কুলছাত্রী সোনিয়াকে মারাত্মক আহত অবস্থায় প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে সোনিয়া মারা যায়। আহতদেরকে ভৈরব নবীনগর নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ কালিকাপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে আব্দুস সাত্তার (৩২) ও আবু সামাদের ছেলে সবুজ (২৪) আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেঁটাযুদ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ