Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় ১কেজি গাঁজাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ১২:০৪ পিএম

মাগুরা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে রবিবার রাত ১১টার দিকে মাগুরা বুনাগাতী সড়কের মীরপাড়া এলাকা থেকে ১ কেজি গাজাসহ লাবু মোল্লা(৩৫) পিতা রফিক মোল্লা,নান্নু মোল্লা(৩২) পিতা গনি মোল্লাকে গ্রেফতার করে। তাদের বাড়ী মাগুরা সদর উপজেলার ঘোড়ামারা গ্রামে। আটক দুজন গাঁজা ব্যবসায়ী। দীর্ঘদিন তারা গাঁজা ব্যবসা করে আসছিল। মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, গোপনসুত্রে খবর পেয়ে তিনি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান এবং গাঁজাসহ তাদেরকে আটক করে। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা

২২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২
আমার এক নিকটাত্মীয় মদ-গাঁজা সেবন করত। স্বামী-স্ত্রী প্রায় সময়মই ঝগড়া হতো, স্বামী তার স্ত্রীর গায়ে অনেক সময় হাত তুলত। স্ত্রীও খুব বেশী একটা ছাড় দিত না। আবার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে দীর্ঘ দিন রাতে-বিরাতে গোপন ফোনালাপের অভিযোগ ছিল। তাদের দুই ছেলে আছে। স্বামী তার স্ত্রীর নামে ব্যাংক একাউন্টে ১৫-১৮ লাখ টাকার সম্পদ রেখেছিল। স্ত্রী বাপের বাড়ি গিয়ে সেগুলো হাত করে নেয় এবং নেশাখোর স্বামীর সংসার করবেনা বলে জানায়। এ অবস্থায় কয়েকটি ব্যর্থ আলোচনা বা বৈঠক হয়। প্রায় এক বছরের বেশী সময় পর স্ত্রী ওই স্বামীকে এক উকিলের মাধ্যমে ডাকযোগে ডিভোর্সলেটার পাঠায়। স্বামী বলে সে ওই লেটার রিসিভ ও সাইন করেনি। এর প্রায় এক বছর পর তার স্ত্রী ওই গোপন ফোনালাপের অভিযুক্ত ব্যক্তিকেই বিয়ে করে। প্রশ্ন হলো স্ত্রীর এ তালাক ও পরবর্তী বিয়ে ইসলামের বিধান মতে সঠিক ভাবে হয়েছে কি না? আর না হলে এখন করনীয় কি?

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ