Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে জ্বরে আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৩:১৩ পিএম

চাঁদপুর জেলার হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী বাটা সু’র ডিলার মোঃ জাহাঙ্গীর হোসেন (৫০) জ্বর ও সর্দি, গলা ব্যথায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন)।
ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে গত এক সপ্তাহ যাবৎ জ্বর, সর্দি ও গলা ব্যথায় তিনি ভুগেছেন। সোমবার সকালে তিনি মারা গেছেন বলে তার সহকর্মীরা জানিয়েছেন।
সকাল সাড়ে ৮টায় হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মাইক থেকে তার মারা যাওয়ার বিষয়টি জানানো হয়। নিহত ব্যবসায়ীর বাড়ি নোয়াখালীতে বলে জানা গেছে।
এদিকে দিনের সর্বশেষ তথ্যানুযায়ী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১১৪জন। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর জেলায় বর্তমানে বিদেশ ফেরত ১১৪জন হোম কোয়ারেন্টাইনে আছেন। গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইন থেকে মুক্ত হয়েছেন ২৩জন। এ নিয়ে এখন পর্যন্ত জেলায় মোট ২০৬১জন প্রবাসী হোম কোয়ারেন্টাইন থেকে মুক্ত হয়েছেন। আর আইসোলেশন থেকে মুক্ত হয়েছেন ৩জন।
সিভিল সার্জন অফিস থেকে জানা যায়, ১ মার্চ থেকে চাঁদপুর জেলায় বিদেশ প্রত্যাগত মোট লোক সংখ্যা ৫১৪৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ