Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে দিনমজুরের মৃত্য

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদাদতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৪:২৪ পিএম

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়ানের আচোলকোল গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে দিনমজুর ফরহাদ হোসেন তাজির (৩৫) নিজ বাড়িতে সর্দি, জ্বর, কাশি, ডাইরিয়া ও জন্ডিসে আক্রান্ত হয়ে আজ সোমবার সকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
বিরামপুর উপজেলার ৬নং জোতবানী ইউনিয়ানের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মন্ডল জানান, মৃত ফরহাদ হোসেন তাজির কুমিল্লায় দিনমজুরের কাজ করতেন। গত ১০/১২ দিন পূর্বে জ্বর, সর্দি, কাশি, ডায়রিয়া ও জন্ডিস নিয়ে বাড়িতে আসে।
বিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মুহসিয়া তাবাসসুম জানান, সংবাদ পেয়ে ৫ সদস্য বিশিষ্ট দাফন টিম তাজিরের দাফন সম্পন্ন করে। তিনি আরো জানান, উক্ত গ্রামের ৫০টি বাড়িতে রেডএলার্ড জারি করে গ্রামটিকে হোমকোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যদির জন্য প্রশাসন প্রস্তুত রয়েছে।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সোলায়মান হোসেন মেহেদি জানান, মেডিকেল টিমের উপস্হিতিতে মৃত ব্যক্তির দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ