Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

অসহায় মানুষের পাশে হিরো আলম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৫:০৭ পিএম | আপডেট : ৮:২৫ পিএম, ৩০ মার্চ, ২০২০

করোনা প্রাদুর্ভাবে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও জনজীবন থমকে দাঁড়িয়েছে। সরকারের পাশাপাশি অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন অনেক মানুষ। পিছিয়ে নেই সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজেকে হিরো দাবি করা হিরো আলমও। এই সঙ্কটকালে বগুড়ার জেলার হতদরিদ্রদের মাঝে নিজের সামর্থ্যের মধ্যে ত্রাণ বিতরণ করছেন তিনি।

বগুড়ার নন্দীগ্রাম, কাহালু, শেরপুর এলাকার প্রায় ৫০০ পরিবারের মাঝে ডাল, ডাল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছেন বলে জানান তিনি।

হিরো আলম বলেন, আমার সামর্থ্যের মধ্যে যতটুকু সম্ভব দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করছি। বিত্তবান অভিনয়শিল্পীদেরও নিজ নিজ এলাকার হতদরিদ্রদের পাশে থাকা উচিত।

পেশায় তিনি একজন কেবল অপারেটর ছিলেন। গত নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন তিনি।

হিরো আলম বলেন, নির্বাচনের সময় অনেকে বলেছিলেন, ভোট চলে গেলে আর আমাকে পাওয়া যাবে না। দেশের এই দুর্দিনে আমি বাসায় বসে থাকতে পারিনি। মানুষের পাশে থাকার জন্য এমপি হতে হয় না। যে কেউ যে কোনো সময় দাঁড়াতে পারে।



 

Show all comments
  • *হতদরিদ্র দীনমজুর কহে* ৩০ মার্চ, ২০২০, ৬:৪৬ পিএম says : 0
    হিরো আলম সাহেব ধন্যবাদ আপনাকে।মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন বলে।আপনি না ই বা হবেন এম পি না ই বা হবেন মন্ত্রী আপনার শ্রম ও দান স্বার্থক।একদিন দেশের মানূষ স্বরন করবে।আর বড় কথা হলো আপনি কি পেলেন আর কি পেলেনা এটা বড় কথা নয়,আপনি কি দিলেন এইটাই বড়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিরো আলম


আরও
আরও পড়ুন