Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাউফলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ১০

বাউফল (পটুয়াখালী ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৭:১১ পিএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া গ্রামে নট্রবাড়ি এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে পাঁচজনকে গত রোববার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় এক পক্ষ মামলা দায়ের করেছেন এবং মো. রাকিব হোসেন (২৬) নামে একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ গ্রেপ্তার করেছে।
স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোববার বিকেলে এক প্রেমিক যুগলকে স্থানীয় কয়েক যুবক আটক করে। পরে প্রেমিকের কাছ থেকে তাঁরা মুঠোফোন ছিনিয়ে নেয় এবং মারধর করে। এ ঘটনার জেরে ওইদিন সন্ধ্যার দিকে ওই প্রেমিকের নেতৃত্বে ফের হামলা চালানো হয়। তখন দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুই পক্ষের কমপক্ষে দশজন আহত হয়েছেন।
আহত ব্যক্তিদেও মধ্যে মো. শাহজাদা মৃধা (৪৭) ও তাঁর স্ত্রী মোসা. রোকেয়া বেগম (৩৮) এবং মা মোসা. মরিয়ম বেগম (৬০), মো. বেল্লাল (২৬) ও মো. শাকিলকে (২৩) প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পওে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে আরও ৩০ অজ্ঞাত ব্যক্তির নামে শাহজাদা মৃধার ছোট ভাই মো. মাইনুদ্দিন মৃধা (২৮) বাদী হয়ে বাউফল থানায় মামলা দায়ের করেছেন।
গ্রেপ্তার হওয়া রাকিব বলেন,‘আমি মারামারির ঘটনার সঙ্গে জড়িত না। থামাতে গিয়ে আহত হয়েছি। চিকিৎসাধীন অবস্থায় আমাকে গ্রেপ্তার করা হয়েছে।’
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,‘মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করে আজ (সোমবার) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ