Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

নতুন ফ্যান্টাসি সিরিজে সুমন দে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

জি বাংলার ‘নকশী কাঁথা’ সিরিয়ালের অন্যতম প্রধান অভিনেতা সুমন দে নতুন একটি সিরিজে প্রধান পুরুষ ভূমিকায় অভিনয়ে সুযোগ পেয়েছেন। অবনীন্দ্রনাথ ঠাকুরের রূপকাহিনী ‘ক্ষীরের পুতুল’ অবলম্বনে ফ্যান্টাসি সিরিজটি উপরোলি­খিত চ্যানেলে প্রচারিত হবে। ইতোমধ্যে সিরিজটির প্রোমো দেখান শুরু হয়েছে। 

সুমন জনপ্রিয় সিরিয়াল ‘নকশি কাঁথা’তে একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন। স্বাভাবিকভাবেই রূপকাহিনীভিত্তিক নতুন সিরিজটিতে তাকে ভিন্ন সাজে দেখা যাবে। সূত্র জানিয়েছে ‘ক্ষীরের পুতুল’-এ সুমনকে একজন রাজার ভূমিকায় দেখা যাবে। সিরিয়ালটিতে সুদীপ্তা রায় দুয়োরানি আর শ্রীময়ী রায় চৌধুরী সুয়োরানীর ভূমিকায় অভিনয় করবেন।
‘নকশী কাঁথা’তে ডা. যশোজিত ওরফে যশের ভূমিকায় সুমনের অভিনয় ব্যাপক প্রশংসা পেয়েছে। ধারাবাহিকটিতে মানালি মনীষা দে কেন্দ্রীয় নারী চরিত্র শবনমের ভূমিকায় অভিনয় করছেন। সিরিয়ালে মানালি আর সুমনের কেমিস্ট্রি ‘নকশী কাঁথা’ সিরিয়ালটিকে এক ভিন্ন মাত্রা দিয়েছে। সিরিয়ালটিতে আরও অভিনয় করেছেন স্নেহা চ্যাটার্জী ভৌমিক, ইন্দ্রজিত চক্রবর্তী অর্ঘ মুখার্জি এবং অনুশ্রী দাশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিজ


আরও
আরও পড়ুন