Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

এমিলি অজমেন্টের সঙ্গে মাইলি সাইরাসের ‘দশকের পুনর্মিলন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

গায়িকা মাইলি সাইরাসের ইনস্টাগ্রাম লাইভ শোতে তার ‘হ্যানা মন্টানা’ সহ-অভিনেত্রী এমিলি অজমেন্টের সঙ্গে ভার্চুয়াল ‘পুনর্মিলন’ হয়েছে।

তার সোশাল মিডিয়া পেইজে এই প্রাত্যহিক লাইভ শোতে ২৭ বছর বয়সী গায়িকাটি এ পর্যন্ত অনেক তারকার সঙ্গে ভাবের আদান প্রদান করেছেন। একদিন আগে তিনি জানান পরের সকালে যার সঙ্গে দেখা হবে তাকে নিয়ে খুব পাগলামি হবে।
“এটি দশকের পুনর্মিলন। আমার বিএফএফ (বেস্ট ফ্রেন্ডস ফরএভার) ১৫ বছর আমার সঙ্গে পর্দা শেয়ার করেছে ও। সে পর্দায় বা পর্দার বাইরে আমার দুর্র্ধষ বেস্ট ফ্রেন্ড। হ্যানা হোক বা মাইলি, ও সব সময় তার জন্য ছিল,” মাইলি বলেন।
তার মতই মাইলি প্রাণীপ্রেমী বলে তিনি তার লাইভ শোতে এমিলির সঙ্গে দীর্ঘ দিন ধরেই কথোপকথনে অংশ নিতে চেয়েছেন। সাইরাস করোনা মহামারীর সময় পোষা প্রাণীদের দেখভালের ওপর গুরুত্ব দিতে আগ্রহ প্রকাশ করেন।
‘ব্রাইট মাইন্ডেড’ নামের মাইলির লাইভ শোতে তিনি ‘হ্যানা মন্টানা’ সিরিজ চলাকালীন এমিলির সঙ্গে তার কিছু বিব্রতকর ছবি শেয়ার করেন।
২০০৭ থেকে ২০১১ পর্যন্ত টিন সিটকম সিরিজ ‘হ্যানা মন্টানা’র চারটি মৌসুম প্রচারিত হয়। মাইলি এতে মাইলি স্টুয়ার্ট ওরফে হ্যানা মন্টানার ভূমিকায় অভিনয় করতেন। এমিলি তার বান্ধবীর ভূমিকায় অভিনয় করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুনর্মিলন


আরও
আরও পড়ুন