Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জনগণের যেকোনো প্রয়োজনে সেনাবাহিনী পাশে থাকবে -মেজর জেনারেল নজরুল ইসলাম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৮:২৫ পিএম

জনগণের যেকোনো প্রয়োজনে সেনাবাহিনী পাশে থাকবে বলে জানিয়েছেন রংপুর এলাকার সেনাবাহিনীর অধিনায়ক ও ৬৬তম পদাতিক বিভাগের মেজর জেনারেল নজরুল ইসলাম (জিওসি)।

সোমবার (৩০ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় করোনাভাইরাসের সচেতনতামূলক প্রচারণাই এসে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরও বলেন, ইতোমধ্যে প্রতিটি জেলার জেলা প্রশাসক, সিভিল সার্জন ও পুলিশ সুপারগণ এই ভাইরাসের বিষয়ে যথাযথ পদক্ষেপ নিয়েছে। আমাদের কাজ তাদের এই পদক্ষেপগুলোকে আরও বেগবান করা। সেই লক্ষ্যে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে।

জনগণকে অহেতুক আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, সেনাবাহিনী প্রতিটি সময় জনগণের পাশে ছিলো, আছে এবং থাকবে। সেই সাথে জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

করোনাভাইরাস এখনো তেমন আতঙ্কিত হওয়ার পরিস্থিতি তৈরি হয়নি মন্তব্য করে মেজর জেনারেল বলেন, বাংলাদেশ সরকার যথা সময়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছে এবং ভবিষ্যতেও করবে। যেভাবে নিয়ম মেনে চলতে বলা হয়েছে সেগুলো যদি সকলেই মেনে চলে তাহলে আমি মনে করি আগামী দিনগুলোতে আমরা অনেক সুন্দরভাবে করোনা পরিস্থিতি মোকাবেলা করতে পারবো।

এসয়য় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, সিভিল সার্জন ডা.মাহফুজার রহমান, লেফটেন্যান্ট কর্নেল বখতিয়ার, মেজর ফাহাদ, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম ও জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ