Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

লকডাউনে মদের দোকান খোলা রাখার অনুরোধ ঋষি কাপুরের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৮:৩৯ পিএম

করোনা মোকাবিলায় ভারতজুড়ে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে টুইটারে বৈধ মদের দোকান খোলার আর্জি জানিয়ে সমালোচনার মুখে ঋষি কাপুর।

লকডাউন বৈধ মদের দোকান বন্ধে খানিকটা বিরক্ত হয়ে টুইট করেছেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর।

টুইটে অভিনেতা লিখেছেন, একবার ভাবুন, আমার মনে হয়, সরকারের অন্তত সন্ধ্যার সময় বৈধ মদের দোকানগুলো খোলা রাখার অনুমতি দেওয়া উচিত। আমার কথাটা ভুলভাবে নেবেন না। এই অনিশ্চিত পরিস্থিতিতে অনেক পুরুষই অবসাদের মধ্যে দিন কাটচ্ছেন। পুলিশ, চিকিৎসক, সাধারণ নাগরিক, সকলেরই কিছুটা মানসিক শান্তির তো প্রয়োজন। আর তাছারা এতে অবৈধভাবে তো মদ বিক্রি হচ্ছেই।

আরও একটি টুইটে ঋষি কাপুর বলেন, এছাড়া রাজ্য সরকারেরও তো কিছু শুল্কে পাবে এটা থেকে। টাকারও তো দরকার রয়েছে। এই পরাজয় যেন অবসাদের কারণ না হয়ে ওঠে। লোকে তো সেই বেআইনিভাবে খাচ্ছে, সেটা আইনসম্মত করে দিলেই হয়। যদিও এটা আমার মত।

ঋষি কাপুরের এ ধরনের কথাবার্তা পাগলের প্রলাব বলছেন অনেকে। কেউ আবার বলছেন,'একজন দায়িত্ববান নাগরিক হিসাবে আপনার উচিত, কেউ বেআইনিভাবে মদ কিনলে বা বিক্রি করলে পুলিশে খবর দেওয়া।



 

Show all comments
  • ইলিয়াস বিন নাজেম ৩১ মার্চ, ২০২০, ৯:৪৮ এএম says : 0
    হায়রে অসভ্য! মদ আবার বৈধ হয় কীভাবে?
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ৩১ মার্চ, ২০২০, ৪:১০ পিএম says : 0
    ঋষি আপনাদের করোনার ঔষধ বিজেপি ধর্মীয় নেতারা আবিস্কার করেছে। গোমুত্র রাষ্ট্রীয় ভাবেই চালু করেন সব চিন্তা টেনশন খতম। আপ বী পিজীয়ে দেগীয়ে ভাইজ্বী করোনাবী খতম হো যায়গা।
    Total Reply(0) Reply
  • আজহার ৩১ মার্চ, ২০২০, ২:১৮ পিএম says : 0
    নরেন্দ্র মোদির "রামকৃষ্ণ মিশন" সফলতার দিকে এগিয়ে গেছে. ঋষি কাপুর তোমার রক্ষা নাই.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ