Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

গুরুতর অসুস্থ রিজভী আহমেদ হাসপাতালে ভর্তি

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গুরুতর অসুস্থ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাকস্থলীজনিত জটিলতায় অসুস্থ হয়ে পড়লে বুধবার রাতে তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। বিশেষজ্ঞ শৈল্য চিকিৎসক অধ্যাপক সানোয়ার হোসেনের তত্ত্বাবধায়নের তার চিকিৎসা চলছে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।
১৯৮৪ সালে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময়ে পুলিশের গুলিতে তিনি গুরুতর আহত হন। তিনি মেরুদ- ও পাকস্থলীতে আঘাতপ্রাপ্ত হন। ওই সময়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের ভিপি রুহুল কবির রিজভী। পরিবারের পক্ষ থেকে আশু আরোগ্যের জন্য দেশবাসীসহ নেতা-কর্মীদের দোয়া চেযেছেন তার স্ত্রী আঞ্জুমানার বেগম।
গতকাল বিকালে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দল নেতা মুনির হোসেন, মীর সরফত আলী সপু, আমিরুল ইসলাম আলীম, আসাদুজ্জামান আসাদ, মির্জা ফারজানা রহমান হোসনা অধ্যাপক ইকবালুর রহমান রোকন ও শায়রুল কবীর খানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ দলের সিনিয়র যুগ্ম মহাসচিবকে দেখতে হাসপাতালে যান।
জাসাস নেতা জাহাঙ্গীর শিকদারের রোগমুক্তি কামনায় দোয়া
এদিকে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)-ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি জাহাঙ্গীর শিকদার-এর আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপির কেবন্দ্রীয় কার্যালয়ে জাসাস ঢাকা মহানগর দক্ষিণ এ দোয়া মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার কাউন্সিলের সাবেক সভাপতি এডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট বিলকিস জাহান শিরিন, জাসাস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কণ্ঠশিল্পী মনির খান, সহ-সভাপতি ছড়াকার আবু সালেহ, রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান, জাহাঙ্গীর আলম রিপন, জাসাস ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক খালেদ এনাম মুন্না, উত্তরের আহ্বায়ক ডা. আরিফুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক কাজী আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইরানুল ইসলাম বিপ্লব প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাসাস ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি কে এস হোসেন টমাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুরুতর অসুস্থ রিজভী আহমেদ হাসপাতালে ভর্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ