Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতিতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

রামগতি (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 ল²ীপুরের রামগতিতে সড়ক দুর্ঘটনায় হেলাল উদ্দিন রাশেদ খান (৬৫) নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। গত রোববার রাতে উপজেলার রামগতি-আজাদনগর সড়কের বাঁধেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় জমির উদ্দিন নামে আরও এক ব্যক্তি আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত রাশেদ উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের চর ডাক্তার এলাকার মৃত জয়নাল আবদিনের ছেলে। তিনি দৈনিক যায়যায়দিন পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি ছিলেন।
চর পোড়াগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার জানান, আজাদনগর এলাকার পল্লীচিকিৎসক জমির উদ্দিন ও সাংবাদিক রাশেদ মোটরসাইকেলে করে উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় যাচ্ছিলেন। ওই সময় সড়কের পাশের বালুর স্তুপে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী রাশেদ এবং চালক জমির গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ