Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা প্রতিরোধে নিবিড়ভাবে দায়িত্ব পালন করুন

কাউন্সিলরদের প্রতি মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাস প্রতিরোধে কাউন্সিলরদের নিবিড়ভাবে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল সোমবার চসিক কনফারেন্স হলে বিভিন্ন ওয়ার্ড ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরদের সাথে করোনাভাইরাস প্রতিরোধে করণীয় নিয়ে পৃথক বৈঠকে মেয়র এ আহবান জানান।

মেয়র নাছির যে কোনো পরিস্থিতিতে প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন, করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক ও সচেতন করতে হবে। এ দুর্যোগকে পুঁজি করে এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী ও মুনাফালোভী সিন্ডিকেট নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের দাম বাড়িয়ে দিয়ে অমানবিক আচরণ করছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে শাস্তির আওতায় আনতে হবে।

মেয়র করোনার ব্যাপারে মানুষকে সচেতন করতে কাউন্সিলরদের দিক-নির্দেশনা দিয়ে বলেন, এখন দেশের এ মহামারীতে আপনারা যার যার অবস্থান থেকে নগরবাসীর সেবায় নিজেদের নিয়োজিত রাখুন।

মেয়র এ দুর্যোগে নিম্ন আয়ের মানুষের খোঁজখবর নেয়ার জন্য কাউন্সিলরদের তাগিদ দিয়ে তাদেরকে সরকার প্রদত্ত চাল যথাযথ বিতরণ ও স্ব স্ব ওয়ার্ডে হোম কোয়ারেন্টাইন মনিটরিংয়ের আহবান জানান। এ সময় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মো. আবু শাহেদ চৌধুরী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ