Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

রাজধানীতে অসহায় মানুষকে খাবার দিচ্ছে পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০০ এএম

‘মানুষ মানুষের জন্য’ এই মহান মন্ত্রে উদ্বুদ্ধ হয়ে ছিন্নমূল শিশু ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা মহানগর পুলিশ। তারা প্রতিদিন দুই হাজার পাঁচশ জনের হাতে খাবার পৌঁছে দিচ্ছেন। এধারাবাহিকতায় গতকাল দুপুরে ডিএমপির ৫০টি থানার বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মো. মাসুদুর রহমান জানান, প্রতিদিনের মত গতকাল দুপুরে দুই হাজার ৫০০ মানুষের হাতে খাবার তুলে দেয়া হয়েছে। এ কার্যক্রম আগামী ৪ এপ্রিল পর্যন্ত চলবে।

এদিকে ডিএমপির রমনা বিভাগের পক্ষ থেকে প্রতিদিন ৬০০ মানুষের কাছে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, কমিশনার স্যার ঘোষণা দিয়েছেন খেটে খাওয়া মানুষকে প্রতিদিন একবেলা করে খাবার খাওয়াবেন। সেই অনুযায়ী আমরা প্রতিদিন দুপুরে খাবার বিতরণ করেছি। সামাজিক দায়বদ্ধতা থেকে রমনা বিভাগের পক্ষ থেকে এক বেলা গরিব-দুঃস্থদের খাবার বিতরণের সিদ্ধান্ত নিয়েছি।
তিনি আরো বলেন, ডিএমপির পক্ষ থেকে দুপুরের খাবার বিতরণ করা হচ্ছে। আর আমাদের পক্ষ থেকে ছয় থানায় রাতে খাবার দেয়া হচ্ছে। এতে যা খরচ হবে তা রমনা বিভাগের সকল অফিসার তাদের বেতন থেকে দিচ্ছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অসহায়-মানুষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ