Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

‘দেশে কেউ যেন অভুক্ত না থাকে, গুজবে কান দিবেন না’

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১০:৪২ এএম | আপডেট : ১০:৪৫ এএম, ৩১ মার্চ, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে কেউ যেন অভুক্ত না থাকে। আমি চাই না দেশে মানুষ যেন না খেয়ে থাকুক। সকলকে সচেতন হতে হবে। বাংলাদেশে অনেক সচেতনতা তৈরি করেছে সরকার। নিজের ভালো নিজেকে বুঝতে হবে। ৯ এপ্রিল পযন্ত সরকারি ছুটি থাকছে। নানা ধরনের গুজুব ছড়াচ্ছে। যারা মিথ্যা কথা বলছে তাদেও বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখছেন করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে চলমান কার্যক্রম সমন্বয় করতে আজ মঙ্গলবার ৬৪টি জেলার ডিসি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে সকাল ১০টায় এ ভিডিও কনফারেন্স শুরু হয়।
বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকরা (ডিসি) ছাড়াও ভিডিও কনফারেন্সে মন্ত্রিপরিষদ বিভাগ, জনপ্রাসন মন্ত্রণালয়,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়, প্রধানমন্ত্রীর কার্যালয় এ কনফারেন্সে যুক্ত রয়েছেন।
প্রধানমন্ত্রী মাঠ প্রশাসনের সঙ্গে কথা বলে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি জানছেন। করোনা মোকাবিলায় কী কী পদক্ষেপ নেয়া হয়েছে, তারা কোন ধরনের সমস্যা মোকাবিলা করছেন তা শুনছেন প্রধানমন্ত্রী। রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ এবং গবেষণা ইনস্টিটিউটের তথ্য অনুযায়ী দেশে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ জনে। এর মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়েছে আর ১৯ জন সুস্থ হয়েছেন।



 

Show all comments
  • *হতদরিদ্র দীনমজুর কহে* ৩১ মার্চ, ২০২০, ১০:৫৭ এএম says : 0
    দেশের কোন মানুষ যেনো অভুক্ত না থাকে আপনার আদেশে আমরা হতদরিদ্র দীনমজররা অত্যান্ত খুশি।তবে নজর দিবেন।ঠিকঠাক মত বন্ঠন হচ্ছে কিনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩০ মে, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ