Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে জ্বরে দিনমজুরের মৃত্যু, এলাকায় আতঙ্ক!

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ২:৩১ পিএম

ঝালকাঠির রাজাপুরে জ্বরে আক্রান্ত হয়ে আবদুল হাকিম হাওলাদার (৬০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। ৩১ মার্চ মঙ্গলবার সকালে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের সাউথপুর গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। হাকিম একই গ্রামের মৃত মৌজে আলী হাওলাদারের ছেলে। সকালে হাকিমের মৃত্যু হলেও বেলা সাড়ে ১১টা পর্যন্ত স্থানীয় বা প্রতিবেশীদের কাউকে বাড়িতে দেখা যায়নি।ঐ গ্রামের সাউথপুর ইউপি সদস্যমেম্বর মোঃ তরিকুল ইসলাম ওরফে তারেক মেম্বর বলেন- হাকিম হাং জ্বর ও নিউমোনিয়ায় ভূগছিল।চিকিৎসাধীন অবস্হায় মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, গত এক সপ্তাহ আগে হাকিমের জ্বর হয়। পরে স্বজনরা উপজেলা সদরের একটি ক্লিনিকে চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়ি চলে আসে। চিকিৎসকের দেয়া ব্যবস্থাপত্রে জ্বর ও শ্বাসকষ্টের ঔষধ ছিল। এ অবস্থায় আজ মঙ্ঘলবার সকালে তার মৃত্যু হলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ বলেন, মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়েছি ও কেস হিস্টোরি শুনেছি।তার নমুনা সংগ্রহ করছেন কিনা? উত্তরে বলেন না, নমুনা সংগ্রহ করবো না যেহেতু জ্বরে মারা গেছে,আইবিসিআর এর যে ক্রাইটোরিয়ার সাথে মেলে না, এজন্য নমুনা সংগ্রহ করবো না। আজ মঙ্গলবার জোহর নামাজবাদ জানাজা শেষে পারিবারিক গোরস্হানে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ