Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

সালথায় আ’লীগ নেতা আজিজুল হকের মৃত্যুতে সংসদ উপনেতার শোক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ২:৫০ পিএম

ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মোঃ আজিজুল হক মোল্যা মঙ্গলবার (৩১মার্চ) ভোর ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত ঢাকা ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ----- রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হামিদের ছোট ভাই।

মরহুম আলহাজ¦ মোঃ আজিজুল হক মোল্যার মৃত্যুতে জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্টপুত্র বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আরো শোক ও সমবেদনা জানিয়েছেন, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিককলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন শেনী পেশার মানুষ গভীর শোক জানিয়েছেন।
মঙ্গলবার বাদ আছর মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ

২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ