Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোরের হাতে পেইনের ক্রেডিট কার্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৩:০৫ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে বন্ধ রয়েছে ক্রিকেট খেলা। অনাকাঙ্ক্ষিত এ অবসরে ঘরের মধ্যে সময় কাটছিল না অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইনের। এমন বিরক্তকর সময়ে পেইনের ঘুম ভেঙেছে মানিব্যাগ চুরির খবরে। জানানো হয়, তার ব্যাংকের ক্রেডিট কার্ড পড়েছে চোরের হাতে।

টিম পেইনের শুধু ক্রেডিট কার্ড চুরি হয়েছে তা নয়, তার গাড়ির দরজাও জোর করে খোলা হয়েছে। এর পেছনে অবশ্য পেইনকে দায়ী করা হচ্ছে। কারণ, গ্যারেজে জিম বানানোর কারণে রাস্তায় রেখেছিলেন তার ব্যবহৃত গাড়ি।

দেশটির গণমাধ্যমকে টিম পেইন জানিয়েছেন, ‘আমি আমার গ্যারেজকে জিম বানানোর চেষ্টা করেছি। আমি ভেবেছি, এই সময়ে কাভার ড্রাইভ নিয়ে কাজ করব। তবে একটা ধাক্কা খেলাম। কারণ, এটা করতে গিয়ে গাড়িটা রাস্তায় রেখেছিলাম।’

তিনি আরও বলেন, ‘আজ (মঙ্গলবার) সকালে ব্যাংক থেকে মেসেজ দেওয়া হলো যে আমার ক্রেডিট কার্ড অন্য কেউ ব্যবহার করছে। পরে দ্রুত বাইরে গিয়ে দেখি, গাড়ির দরজা খোলা এবং মানিব্যাগটা নেই।’

দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে চলতি বছরের জুনে ঢাকা আসার সূচি রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। তবে বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনাভাইরাসের মধ্যে অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের এ সফর হবে কিনা তা নিয়ে শঙ্কা রয়েছে।

এছাড়া বল টেম্পারিংয়ের কারণে নিষিদ্ধ হওয়া স্মিথতে ওপর থেকে অসিদের অধিনায়ক হওয়ার নিষেধাজ্ঞা উঠে গেছে। ফলে টিম পেইনের অধিনায়কত্ব নিয়েও শঙ্কা রয়েছে। এমন পরিস্থিতিতে কিছুটা হলেও দুশ্চিন্তার মধ্যে রয়েছেন টিম পেইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ