Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে কিশোরীর মৃত্যু নিয়ে ধুম্রজাল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৫:২১ পিএম

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক কিশোরীর মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। তবে ডাক্তাররা বলছেন, ওই কিশোরীর ফুসফুসে পানি ছিল, সে শ্বাসকষ্টে ভোগছিল। আজ মঙ্গলবার বেলা ২টার দিকে ওই কিশোরী মারা যায়। দায়িত্বশীল কর্মকর্তারা বলছেন, ওই কিশোরী করোনাভাইরাসে আক্রান্ত ছিল না। তার মরদেহের দাফন স্বাভাবিক প্রক্রিয়াতেই হবে।
জানা গেছে, বালাগঞ্জের ওই কিশোরীকে (১৬) আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এনে ভর্তি করা হয়। করোনাভাইরাসে আক্রান্ত হলে কিংবা আক্রান্ত হয়েছেন এমন সন্দেহে থাকা ব্যক্তিদের জন্য এ হাসপাতালে বিশেষভাবে প্রস্তুত করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, ‘বেলা ২টার দিকে ওই কিশোরীর মৃত্যু হয়। পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রায় দুই মাস ধরে সে শ্বাসকষ্টে ভোগছিল। আগেও তার শ্বাসকষ্ট হতো।’ আনিসুর রহমান বলেন, ‘ওই কিশোরীকে আমাদের বিশেষজ্ঞ চিকিৎসকরা দেখেছেন। কিশোরীর শরীরে পানি ছিল। তার ফুসফুসেও পানি মিলেছে। সব দেখে এটা করোনাভাইরাসের কোনো কেস নয় বলে অভিমত দিয়েছেন চিকিৎসকরা। আগে চিকিৎসকদের শরণাপন্ন না হওয়ায় তার অবস্থা গুরুতর ছিল।’ এই কর্মকর্তা জানান, ওই কিশোরীর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তার জানাজা বা দাফন স্বাভাবিকভাবেই হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ