Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

যশোরে হাসপাতাল কোয়ারেন্টাইনে ২ মহিলা ভর্তি, হোম কোয়ারেন্টাইনে ২৩৬৯ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৫:৩৬ পিএম

যশোর ২৫০ বেড হাসপাতাল কোয়ারেন্টাইনে মঙ্গলবার ভর্তি করা হয়েছে দুই মহিলাকে। ২৪ঘন্টায় নতুন করে ৩১জনসহ জেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ২৩৬৯। মঙ্গলবার আরো ২জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে আইইডিসিআরে। এই তথ্য নিশ্চিত করেছেন যশোর সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন।
স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, যশোরে এখনো পর্যন্ত কোন করোনাভাইরাসে আক্রান্তের খবর পাওয়া যায়নি। স্বাস্থ্য বিভাগ প্রশাসন ও সেনাবাহিনীর সহযোগিতায় দিনরাত সমানতালে তৎপরতা চালাচ্ছে সংক্রমণ প্রতিরোধে।
জেলা প্রশাসক মুহাম্মদ আশরাফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা কঠোরভাবে বিদেশ ফেরতদের ব্যাপারে ব্যবস্থা নিচ্ছি। যাদের সন্ধান পাওয়া গেছে তাদের বাড়ি বাড়ি লাল পতাকা টাঙানো হয়েছে। সতর্ক দৃষ্টি রাখছি। তবে গত তিনমাসে মাসে বিদেশ থেকে যশোরে ফেরা প্রায় ৫হাজার ব্যক্তির কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। সম্ভবত তারা অন্য কোথাও থাকতে পারে। তারপরেও ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলার দায়িত্বশীলদের দিয়ে খোাঁ অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৬ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ