Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

খুমেক হাসপাতালের পরিচালক স্ট্যান্ড রিলিজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৬:৩১ পিএম

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের পরিচালক ডা. এটিএম মোর্শেদকে পাবনা মানসিক হাসপাতালে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।
খুমেক হাসপাতালের চিকিৎসকদের মেয়াদোত্তীর্ণ সরঞ্জামাদি সরবরাহ করাকে কেন্দ্র করে আইইডিসিআর কর্মকর্তার সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের জের ধরে হাসপাতালটি পরিচালককে স্ট্যান্ড রিলিজ করা হয়। মঙ্গলবার দুপুরে সংশ্লিষ্ট দপ্তর থেকে এ সংক্রান্ত বদলিপত্র পৌঁছেছে খুলনায়।
এ বিষয়ে জানতে চাইলে ডা. মোর্শেদ বলেন, ‘আসলে ভালো কিছু হোক, এটা কেউ চায় না।’ এ ব্যাপারে আর কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।
তবে খুমেকের একাধিক সূত্রে মেয়াদোত্তীর্ণ সরঞ্জামাদি পাঠানোকে কেন্দ্র করে আইইডিসিআর কর্মকর্তার সাথে উত্তপ্ত বাক্য বিনিময়ের সত্যতা পাওয়া গেছে।



 

Show all comments
  • স্যার যেড ইসলাম ৩১ মার্চ, ২০২০, ১১:৪৯ পিএম says : 0
    সরকারের উচ্চ পদ গুলো চাটুকার,দূর্নীতিবাজদের দখলে।মেয়াদোত্তীর্ণ সরঞ্জামের কৈফিয়ত চাইলে যদি এমন দশা হয় তবে মন থেকে ঘৃনা আর থুথু দিলাম। তাহাদেরি শোষণের ত্রাস করিয়াছে গ্রাস প্রশান্তির ঘর, যেথা মুখ গুঁজে আছে শীর্ণ শব ধরণীর ‘পর। হে জড় সভ্যতা। মৃত-সভ্যতার দাস স্ফীতমেদ শোষক সমাজ। মানুষের অভিশাপ নিয়ে যাও আজ। তারপর আসিলে সময় বিশ্বময় তোমার শৃঙ্খলগত মাংসপিন্ডে পদাঘাত হানি নিয়ে যাব জাহান্নাম দ্বার-প্রান্তে টানি; আজ এই উৎপীড়িত মৃত্যু-দীর্ণ নিখিলের অভিশাপ বও; ধ্বংস হও তুমি ধ্বংস হও ॥
    Total Reply(0) Reply
  • এম. জি. কিবরিয়া ৩১ মার্চ, ২০২০, ১১:০২ পিএম says : 0
    আমি একজন মেডিক্যাল টেকনোলজিস্ট, রেডিওলজী এন্ড ইমেজিং সিটি স্ক্যান এন্ড এম আর আই ডিপার্টমেন্ট স্পেশালিস্ট আমি চাই এই বেপারে শেখ হাসিনা হস্তক্ষেপ চাওয়া দরকার .আলহামদুলিল্লাহ তিনি যদি সত্য হলে ছাড় পাবে না আইইডিসিসিআর
    Total Reply(0) Reply
  • Dr Md Riaz Shahid Dipu ১ এপ্রিল, ২০২০, ৮:১৩ এএম says : 0
    We want justice.
    Total Reply(0) Reply
  • Syed Kalam ১ এপ্রিল, ২০২০, ৩:১১ এএম says : 0
    আমি আমেরিকা থেকে বলছি ,আমার বাড়ি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পাশে ।আইডিসিআর এর কর্মকতাদের এধরনের কাজ অনেক আগে থেকে করে আসতেছে। তাদের কথা মত যারা চলবে তারা স্ব পদে বহাল থাকবে না হলে এমন ভাবে বদলি হতে হবে । দেশ টা এখন চোর আর দূরনীতি বাজে ভরে গেছে ।মানুষের নৈতিক আধোপতন খোথায় গিয়ে ঠেকেছে ভাবতে অবাক লাগে।
    Total Reply(0) Reply
  • Omar Faruq ৩১ মার্চ, ২০২০, ৯:৩৫ পিএম says : 0
    No need to get a new one
    Total Reply(0) Reply
  • ডাঃ সিদ্দিক ১ এপ্রিল, ২০২০, ১২:২৭ এএম says : 0
    মাননীয় মন্ত্রী মহোদয়ের নিকট আবেদন,বিষয়টি দ্রত তদন্ত করে জনগণকে জানানো হউক ৷
    Total Reply(0) Reply
  • তপন ১ এপ্রিল, ২০২০, ৮:১৯ এএম says : 0
    যদি মেয়াদোত্তীর্ণ সরঞ্জামাদি গ্রহণে অস্বীকৃতি জানানোর কারণে বদলী হয় তাহলে খুবই দুঃখজনক।
    Total Reply(0) Reply
  • Md.Habibur Rahman ১ এপ্রিল, ২০২০, ৬:৪৬ এএম says : 0
    অনেক দিন ধরে উনাকে এপদ থেকে সরানোর জন্যে বহু চেষ্টা,তদবির চলছে জানি,তবে একথা সত্য যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের যে।হাল ছিল তার আমুল পরিবর্তন হয়েছে। দক্ষিণ বঙ্গের অবহেলিত মানুষের চিকিৎসার চিত্র তিনি পাল্টেদিয়েছেন।তবে দওষেগুণে মানুষ।একথাও সত্য যে তিনি সাদাকে সাদা এবং কালোকে কালোই বলেন।আর তিনি প্রচুর কর্মব্যাস্ত থাকেন।যারা ভাল মানুষ তাদের রাগটা একটু বেশী।একটাচক্র দীর্ঘদিন থেকে লেগেই ছিল।যাহোক শেষ কথা হল সঠিক তদন্ত ছাড়া কোন সিদ্ধান্ত নিলে এ মহামারির সময় ক্ষতি জনগণেরই বেশী হবে।
    Total Reply(0) Reply
  • Mahmud haque ১ এপ্রিল, ২০২০, ৬:৫৩ এএম says : 0
    Wrong instance set. He is a patient friendly man. People would be benefitted if he remains in the same place. Lot of changes took place during his regim. Issue should be investigated. Honorable minister may take steps.
    Total Reply(0) Reply
  • এইচ,এম,নাসির উদ্দীন ১ এপ্রিল, ২০২০, ৮:৫১ এএম says : 0
    অাসল রহস্যটা জান্তেচাই --?
    Total Reply(0) Reply
  • Duldul ১ এপ্রিল, ২০২০, ১১:০৬ এএম says : 0
    সে খুবই ভাল একজন ডাক্তার ও ১০০% সৎ লোক । দ্রুত পুনরায় নিয়োগ বহালের অপেক্ষায় খুলনা ও পুরো দক্ষিণান্চলবাসী। দপ্তরীক রাজনীতির যে শেষ কোথায়। গুনি মানুষ গুলোকে এভাবেই ক্ষমতা বলে হেহ করে।
    Total Reply(0) Reply
  • আব্দুল্লাহ আল মামুন ১ এপ্রিল, ২০২০, ১১:৩১ এএম says : 0
    খুবই দুঃখজনক। সত্য বলার জন্যে এবং সাধারণ রুগীদের কল্যানে তিনি যদি দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করেন। তবে দেশের এই দুর্দিনে উনার প্রতি সুবিচারের জন্য জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।
    Total Reply(0) Reply
  • Mahbub Alam ১ এপ্রিল, ২০২০, ১১:৫২ এএম says : 0
    মেয়াদোত্তীর্ণ সরঞ্জাম গ্রহণ করতে অসম্মতি হওয়ায় যদি বদলি হতে হয়, তাইলে খুবই দুঃজনক!! বিষয়টি তদন্ত সাপেক্ষে বিচার করা উচিত!!
    Total Reply(0) Reply
  • Md Rayhan islam ১ এপ্রিল, ২০২০, ১:১০ পিএম says : 0
    এটিএম মঞ্জুর মোর্শেদ আমাদের গর্ব।
    Total Reply(0) Reply
  • এলাহী বকস ১ এপ্রিল, ২০২০, ১১:৫৮ এএম says : 0
    খুবই মর্মান্তিক ব্যাপার ।দোয়াকরি মাননীয় প্রধান মন্ত্রী কতৃর্ক গতকালের ডিসিদের সাথে ভিডিও কন্ফারেন্সে দূ্রনীতির বিরুদ্ধে প্রতিশ্রুতি ওয়াদা এই ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে বাস্তবায়িত হউক ।
    Total Reply(0) Reply
  • Md Raju ১ এপ্রিল, ২০২০, ৩:২৩ পিএম says : 0
    .morshed uncle amader gorbo.uni ottanto sot ekjon manush.amra tar pashe asi.manonio prodhan montri er kache akul abedon uni jeno er sustho bicar koren
    Total Reply(0) Reply
  • পাবলিক ১ এপ্রিল, ২০২০, ৩:৪১ পিএম says : 0
    সরঞ্জাম মেয়াদোত্তীর্ণ হয় কেন? এগুলো আমদানির পরে নাকি আগেই মেয়াদোত্তীর্ণ হলো তদন্ত হোক। মেয়াদোত্তীর্ণ দ্রব্য ব্যাবহার ঝুকিপূর্ণ।
    Total Reply(0) Reply
  • Chanchal Mostofa ৩ এপ্রিল, ২০২০, ৬:০১ পিএম says : 0
    এতদবিষয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মানবতা'র "মা" এবং জননেত্রী শেখ হাসিনা'র সদয় হস্তক্ষেপ কামনাকরছি। কারন; বিষয়টি জনস্বাস্থ্য বিষয়ে বর্তমানের আলোকে খুবই স্পর্শকাতর।
    Total Reply(0) Reply
  • মোঃ আশরাফ-উলআলম ৫ এপ্রিল, ২০২০, ১২:৩৬ এএম says : 0
    সঠিক তদন্ত হলে বেরিয়ে আসবে আসল ঘটনা। এজন্য তদন্ত হওয়া উচি।
    Total Reply(0) Reply
  • TTarik masud ৬ এপ্রিল, ২০২০, ১১:১৩ পিএম says : 0
    We want onesty results
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ