Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনায় এক কাতারে আ.লীগ-বিএনপি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৮:৫৮ পিএম

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাস মহামারী রাজনীতির বিভাজনও মুছে দিতে শুরু করেছে। পাহাড়ের জেলা রাঙামাটিতে আওয়ামী লীগ ও বিএনপি নেতারা বিরোধ ভুলে একসাথে মানুষের পাশে দাঁড়ানোর নজির সৃষ্টি করেছেন। 

সোমবার জেলা শহরের স্বর্ণটিলা এলাকার নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে দল দুটির নেতারা বলেন, আগেতো মানুষের জীবন, তারপর রাজনীতি। ২০০ পরিবারকে সাত কেজি করে চাল, তিন কেজি করে আলু, আধা কেজি করে ডাল, আধা লিটার করে সয়াবিন তেল, আধা কেজি করে লবণ ও একটি করে মাস্ক দেন রাঙামাটির দুই দলের নেতারা।
এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, জেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেন সেলিম, জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদল সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল আলম রাশেদসহ স্বর্ণটিলা ও আশপাশের এলাকায় বসবাসকারি নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ