Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

প্রাইভেটকার খাদে পড়ে দম্পতিসহ সারা দেশে ৪ জন নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ রিপোর্ট :
কুমিল্লা : কুমিল্লার মুরাদনগরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার থানার কোরবানপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপার গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী (২৪) এবং প্রাইভেট কার চালক নোয়াখালী কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আবদুর রহমান (২৮)। বাঙ্গরাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। তবে ঘটনার বিস্তারিত এখনো জানা যায়নি।
যশোর : যশোর রাজগঞ্জ সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কা লেগে ক্লিনিকের মালিক নুরুজ্জামান গাজী (৪০) নিহত হয়েছেন। গতকাল ওই সড়কের সদরের বাগেরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুজ্জামান যশোরের মণিরামপুর উপজেলার ডুমুরখালী গ্রামের বীরমুক্তিযোদ্ধা সামসুদ্দিন চৌকিদারের ছেলে এবং যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের মুনু মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তিনি শহরের জেলরোডে বন্ধন হাসপাতাল এন্ড ডায়াগনেস্টিক সেন্টারের মালিক। নিহতের স্বজনরা জানান, সোমবার তিনি গ্রামে এলাকায় করোনার ঘরবন্দি গরীবদের ত্রাণ বিতরণের জন্যযান। মঙ্গলবার ডুমুরখালি গ্রাম থেকে মোটরসাইকেল চালিয়ে যশোরে ফিরছিলেন। পথিমধ্যে যশোর রাজগঞ্জ সড়কের বাগেরহাট বাজারে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন