Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

লাখো মানুষের পাশে সানিয়া মির্জা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

প্রাণঘাতি করোনাভাইরাস আক্রান্ত মানুষের পাশে ইতোমধ্যেই দাঁড়িয়েছেন বিভিন্ন ক্রীড়াবিদরা। এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। ১.২৫ কোটি রুপিতে ১ লাখ মানুষকে সাহায্য করছেন তিনি। মাত্র ১ সপ্তাহের চেষ্টায় ১.২৫ কোটি রুপির ফান্ড তৈরি করতে সক্ষম হয়েছেন সানিয়া। এ অর্থ দিয়ে প্রায় ১ লাখ মানুষকে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহ করা হবে বলে জানিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের এক পোস্টে সানিয়া লিখেছেন, ‘গত সপ্তাহে একটা টিম হিসেবে আমরা গরীব মানুষদের সহযোগিতার চেষ্টা করেছিলাম। আমরা হাজার হাজার পরিবারকে খাদ্য দিয়েছি। এক সপ্তাহে ১.২৫ কোটি রুপি জমা করেছি। যা দিয়ে ১ লাখ মানুষকে সাহায্য করা যাবে। আমাদের এই প্রচেষ্টা চলমান থাকবে।’

তিনদিন আগে মরণভাইরাস করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর্থিক সহযোগিতা কামনা করেছেন জনসাধারণের কাছ থেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন