Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মদ খাওয়ার পরামর্শ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস মোকাবেলায় গোটা ভারতজুড়ে চলছে লকডাউন। এই পরিস্থিতির মধ্যে অ্যালকোহলপ্রেমীদের চাহিদার বিরাম নেই। মদ্যপানের জন্য এবার এক চিকিৎসকই দুয়ার খুলে দিলেন সাদরে।
প্রেসক্রিপশনে তিনি লিখে দিলেন ‘মদ খেতে হবে’। ওটাই নাকি ওষুধ। এমনকী কীভাবে মদ খেতে হবে, তাও প্রেসক্রিপশনে লিখে দিয়েছেন ওই চিকিৎসক।

ঘটনাটি ঘটেছে কেরালায়। প্রেসক্রিপশন দেয়া সেই চিকিৎসক কোদুনগল্লুর ও উত্তর পারাভুরে প্র্যাকটিস করেন। সম্প্রতি এক রোগীকে তিনি ওষুধ হিসেবে মদ খাওয়ার কথা পরামর্শ দিয়েছেন বলে খবর।
সেই প্রেসক্রিপশনটি ফাঁস হয়ে গেছে নেটদুনিয়ায়। সেখানে চিকিৎসক লিখেছেন, রোগীকে সুস্থ হতে গেলে ৬০ মিলিলিটার ব্র্যান্ডি খেতে হবে। তাও সোডা ও বাদামচাট সহযোগে। দিনে তিনবার এই ‘পথ্য’ খেলেই ঘটবে রোগমুক্তি।
এমন অভাবনীয় ‘পথ্য’ ত্রিভ‚বনে কেউ কখনো শুনেছে কিনা সন্দেহ। তাই এই প্রেসক্রিপশনের ভাইরাল হতে সময় লাগেনি। প্রেসক্রিপশন নিয়ে এখন সরগরম নেটদুনিয়া। সূত্র : সংবাদ প্রতিদিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ