Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেল স্টেশনে পড়ে থাকা নারী উদ্ধার

পঞ্চগড় জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

পঞ্চগড় সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে এক সপ্তাহ ধরে জ্বর-সর্দি-কাশ নিয়ে পড়ে থাকা এক নারীকে উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেছে পঞ্চগড় থানা পুলিশ। ওই নারীর নাম মনোয়ারা বেগম (৪২)।

তিনি দিনাজপুর কোতয়ালী থানার বালুবাড়ি এলাকার সেলিমের স্ত্রী বলে পুলিশ জানিয়েছে। গত সোমবার রাতে পঞ্চগড় থানা পুলিশের একটি দল রেল স্টেশন থেকে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে।

তার শরীরে জ্বর, সর্দি ও কাশি থাকায় করোনা আক্রান্ত হয়েছেন এমন আতঙ্কে কেউ তার কাছেও যাচ্ছিলেন না। বিষয়টি পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী জানতে পেরে তিনি তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার জন্য পঞ্চগড় সদর থানার ওসিকে নির্দেশ দেন। পঞ্চগড় থানা থেকে একটি দল পিপিই ব্যবহার করে ওই নারীকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসেন।

পুলিশ সুপার ইউসুফ আলী বলেন, উদ্ধারের সময়ে ওই নারীকে করোনাভাইরাস প্রতিরোধী জীবাণুনাশক স্প্রে করে পুলিশ হাসপাতালে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ