Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

অসাবধান হলে চরম মূল্য দিতে হবে

খাদ্যসামগ্রী বিতরণকালে সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনা সংক্রমণ পরিস্থিতিতে আগামী দিনগুলোতে সবাইকে অনেক বেশি সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, এপ্রিল মাস সমাগত। সামনের এই দিনগুলো খুবই কঠিন সময় হবে আমাদের জন্য। যেটুকু সময় অতিক্রম করেছি আলহামদুলিল্লাহ। কিন্তু সামনের দিনগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ, কঠিন। এই সময়ে আমরা যদি অসাবধান হই তবে তার চরম মূল্য দিতে হবে।

গতকাল মঙ্গলবার রাজধানীর হাইকোর্ট মাজারে প্রায় ৮০০ ছিন্নমূল, হতদরিদ্র এবং অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সাঈদ খোকন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই মাঠে কাজ করছি। নাগরিকদের বলছি, আপনারা ঘরে থাকুন। আর যারা হতদরিদ্র তাদের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করছি। খাবারের পর্যাপ্ত মজুত আছে।
দরিদ্র মানুষদের জন্য এক মাসের হিসেবে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করছে ডিএসসিসি। প্রতি প্যাকেট এসব খাদ্য সামগ্রীর মাঝে আছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ১ কেজি লবণ এবং একটি সাবান।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ জুন, ২০২০

আরও
আরও পড়ুন