Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সেরে উঠলেন প্রিন্স চার্লস

বিবিসি নিউজ | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার এক সপ্তাহের মধ্যেই সুস্থ হলেন ব্রিটেনের প্রিন্স চার্লস। গত সোমবার তিনি সেলফ আইসোলেশন থেকে বের হয়েছেন। তবে কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত না হলেও সেলফ আইসোলেশনে রয়েছেন তার স্ত্রী ডাচেস অব কর্নওয়াল ক্যামিলা।

ব্রিটিশ রাজপরিবারের এক মুখপাত্র এক বিবৃতিতে জানান, চিকিৎসকের পরামর্শেই সেলফ আইসোলেশন অবস্থা থেকে বেরিয়ে এসেছেন চার্লস। সরকারি বিধিনিষেধ মেনে সাত দিন আইসোলেশনে থাকার পর ব্রিটিশ রাজপুত্র এখন সুস্থ বলেও জানান তিনি।

গত ২৫ মার্চ ক্ল্যারেন্স হাউস থেকে জানানো হয়, প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর থেকে স্ত্রী ক্যামিলাকে নিয়ে স্কটল্যান্ডের বালমোরাল প্রাসাদে সেলফ আইসোলেশনে ছিলেন চার্লস।

গত ১০ মার্চ লন্ডনে মোনাকোর প্রিন্স অ্যালবার্টের সঙ্গে সাক্ষাৎ করেন চার্লস। প্রথমে প্রিন্স অ্যালবার্ট করোনায় আক্রান্ত হন। তারপরই চার্লসের শরীরে কভিড-১৯ ভাইরাস ধরা পড়ে। তবে তিনি কীভাবে সংক্রমিত হলেন, তা নিয়ে ব্রিটিশ রাজপরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। সূত্র : বিবিসি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ