Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

হোম কোয়ারেন্টিনে থাকা নিয়ে সংঘর্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১:৫৫ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়ায় হোম কোয়ারেন্টিনে থাকা নিয়ে সংঘর্ষে নারীসহ অন্তত চারজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। আহতরা সবাই কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়া এলাকায় গৃহবধূ রাজিয়া সুলতানার মেয়ে-জামাই কয়েকদিন আগে ঢাকা থেকে এসেছে। এর আগে এলাকাবাসী তাদের বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। কিন্তু তারা বাইরে ঘোরাঘুরি করতে থাকেন। একপর্যায়ে বুধবার সকালে গৃহবধূ রাজিয়াকে তাদের মেয়ে ও জামাইকে বাইরে বের না হওয়ার কথা বলে প্রতিবেশী এক মহিলা। এ সময় কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। পাশের বাড়ির জাহিদ কাজী ও তার তিন ছেলে হিরো, ইমরান ও জনি এসে তাদের ওপর হামলা করে। এ সময় গৃহবধূ রাজিয়া মাথায় আঘাত পান। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, সংঘর্ষ নয় সেখানে একটু হাতাহাতি হয়েছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোম কোয়ারেন্টাইন

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ