Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

কালকিনিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রলীগ নেতাদের ওপর হামলা আ’লীগ নেতার বাড়িঘর ভাঙচুর

কালকিনি(মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ২:৩৫ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার পূর্ব আলীপুর গ্রামে স্বেচ্ছাসেবকলীগের ১নং ওয়ার্ড সভাপতি সুমন বেপারী(২৫), ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারী(২০) ও তাদের বড় ভাই স্বপন বেপারী(২৮) এর ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ। আজ(বুধবার) দুপুরে জমিজমা নিয়ে বিরোধের জেরে এঘটনা ঘটে এবং প্রতিপক্ষ রহিম ঘরামির নির্দেশে সাহাবুদ্দিন হাওলাদার, ছলিম ঘরামি, সিরাজ ঘরামি, শাহজাহান ঘরামি লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে সর্জ্জিত হয়ে উক্ত হামলা চালায়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

অপরদিকে সকালে গ্রাম্য দলাদলির জেরে আলীনগর এলাকার কালিনগর গ্রামে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সোহরাফ হোসেন সরদারের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষ। প্রতিপক্ষ ফরিদ সরদার, অহিদ সরদার, হায়দার সরদার, রানা সরদার, জিফাত সরদার, জাহেদুল সরদার, মাইনুল সরদার লোকজন নিয়ে উক্ত হামলা চালায়। খবরপেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি শান্ত করার চেষ্টা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা

১০ সেপ্টেম্বর, ২০২০
৯ সেপ্টেম্বর, ২০২০
৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন