Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আফ্রিদির পাশে যুবরাজ, সোশ্যাল মিডিয়ায় বিতর্ক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৪:৫২ পিএম

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করার লক্ষ্যে সীমান্তের কাঁটাতারও উপড়ে ফেললেন যুবরাজ সিংহ, হরভজন সিংহেরা। ভারতের দুই সাবেক ক্রিকেটার এগিয়ে এলেন পাকিস্তানের শহীদ আফ্রিদি ফাউন্ডেশনে আর্থিক অবদান রাখার ডাক নিয়ে। তবে আফ্রিদির পাশে তারা দাঁড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন তুলেছেন।

আফ্রিদি ফাউন্ডেশন নানা সমাজকল্যাণমূলক কাজে যুক্ত হয়েছে। এ বার তারা করোনা-আক্রান্ত দরিদ্র মানুষের পাশেও তারা দাঁড়ানোর সংকল্প নিয়েছে। সেই উদ্যোগকেই স্বাগত জানিয়ে যুবরাজ জানিয়েছেন, তিনি আফ্রিদি ফাউন্ডেশনে আর্থিক সাহায্য করবেন। টুইটারে যুবরাজ লিখেছেন, ‘আমরা সকলেই খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়েই যারা ততটা ভাগ্যবান নয় তাদের পাশে দাঁড়াতে হবে। করোনা মোকাবিলায় আমি শহীদ আফ্রিদি ফাউন্ডেশনকে সমর্থন করছি।’

২০১১ বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দলের জয়ের নায়ক এর পর সকলের কাছে আবেদন রাখেন একই ভাবে এগিয়ে আসার জন্য। টুইটের শেষে সাবেক সতীর্থ এবং বন্ধু হরভজন সিংহের নামও যোগ করে দেন তিনি। দুই ভারতীয় তারকার সঙ্গেই আফ্রিদির খুব ভাল বন্ধুত্ব এবং এর আগেও যুবরাজ-হরভজনকে দেখা গিয়েছে আফ্রিদির সমাজকল্যামূলক কাজের প্রশংসা করতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন