Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে প্রশাসনের মানবিক সহায়তা ও সেনা টহল অব্যাহত

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৪:৫৬ পিএম

করোনা ভাইরাসের মহামারীর সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের বাড়ি বাড়ি মানবিক সহায়তা (খাদ্য সামগ্রী) পৌঁছে দেওয়া অব্যাহত রয়েছে। অন্যদিকে চলমান রয়েছে করোনা সংক্রমন রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে সেনাবাহিনীর টহল।

প্রতিদিন সকালে থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের পৌঁছে দেওয়া হচ্ছে মানবিক সহায়তা (খাদ্য সামগ্রী)। এসময় প্রত্যেক পরিবারকে প্রদান করা হয় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ লিটার তেল।

ত্রান বিতরণকালে উপস্থিত থাকেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ