Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনাভাইরাস : বিপর্যস্ত মানুষের পাশে কোয়াব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৫:০৮ পিএম

বিশ্বব্যাপী করোনাভাইরাস মানব জাতির এক কঠিন সময়। এই সময় অসহায় মানুষদের সাহায্যার্থে এগিয়ে এসেছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। আজ (বুধবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকার ইতোমধ্যে জনগণের মধ্যে সচেতনতামূলক কার্যক্রম ছাড়াও সমাজের সকল স্তরের মানুষকে একত্রিত হয়ে এ সঙ্কট মোকাবেলার আহ্বান জানিয়েছে। বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে কোয়াব মনে করে, সমাজের সকল সচ্ছল ও বিত্তবানদের উচিত অসচ্ছল ও অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসা।

সেই লক্ষ্যেই কোয়াব বর্তমান ও সাবেক ক্রিকেটার, সকল ক্রিকেট সংগঠক, ক্রিকেট অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সমন্বয়ে একটি কমিটি গঠন পূর্বক অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ কার্যক্রমে দিক নির্দেশনা প্রদানে উপদেষ্টা কমিটির প্রধান হলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

কার্যক্রম পরিচালনা ও বাস্তবায়নের জন্য কোয়াব সভাপতি নাঈমুর রহমান দুর্জয় এমপিকে আহ্বায়ক করে একটি আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া উপদেষ্টা কমিটিতে আরও রয়েছেন বিসিবির পরিচালক সাজ্জাদুল আলম ববি, সাবেক ক্রিকেটার তানভীর মাজহার তান্না ও এনায়েত হোসেন সিরাজ। আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন-খালেদ মাহমুদ সুজন, তামিম ইকবাল ও মমিনুল হক।

উপদেষ্টা কমিটির দিক নির্দেশনায় আহ্বায়ক কমিটি রাজধানী ঢাকাসহ সকল বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ে কোয়াবের এ সহায়তা কার্যক্রম পরিচালিত হবে।

এছাড়া ইতোমধ্যে ব্যক্তিপর্যায়ে যে সকল বর্তমান ও সাবেক ক্রিকেটার আর্থিক সাহায্যে এগিয়ে এসেছেন তাদেরকে কোয়াবের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে। একই সঙ্গে বর্তমান ও সাবেক ক্রিকেটার, ক্রিকেট সংগঠক ও সকল ক্রিকেট অনুরাগীদের নিন্মোক্ত ব্যাংক অ্যাকাউন্টে সহায়তার পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

ব্যাংক একাউন্ট : One Bank Limited, Dhanmondi branch, Dhaka, Bangladesh. Account Name: Cricketer’s welfare association of Bangladesh (CWAB), Account no: 0130105469004. Swift code: ONEBBDDH. RN no: 165261184



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন