Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

গফরগাঁওয়ে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৫:৩৯ পিএম

গফরগাঁও উপজেলার পল্লীতে জেসমিন বেগম(৪১) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা অভিযোগ স্বামীর শাহীন ওরফে সাধু মিয়ার বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকালে । এঘটনায় নিহতের ছোট ভাই রুবেল মিয়া বাদী হয়ে গফরগাঁও থানায় হত্যা মামলা দায়ের করেছে বিকেলে।থানা পুলিশ ঔদিন দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে গফরগাঁও পৌরসভার ৮নং ওর্য়াডের শিলাসী এলাকার মৃত আত্তস আলী ফকিরের মেয়ে জেসমিন বেগমের সঙ্গে একই উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের শাহীন মিয়া ওরফে সাধু বিয়ে হয় প্রায় ২৫বছর আগে।বিয়ের পর তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিল।দাম্পত্য জীবন জেসমিন তিন সন্তানের জননী ছিলেন।জেসমিনের স্বামী শাহীন মিয়া ওরফে সাধু দীর্ঘদিন বিদেশে ছিলেন।কয়েক বছর আগে বিদেশের চাকুরী ছেড়ে দেশে চলে আসে।দেশে ফিরে আসার পর শুরু হয় তাদের স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ।পারিবারিক কলহের জের ধরে বুধবার সকালে স্বামী শাহীন মিয়া ওরফে সাধু স্ত্রী জেসমিনকে শ‌্বাসরোধ করে হত্যা করে।

নিহতের আত্নীয় পৌরসভার ৮নং ওর্য়াড আঃ লীগের সভাপতি হাজী কামরুল ইসলাম জানান,স্বামী শাহীন মিয়া ওরফে সাধু বিদেশ থেকে দেশে চলে আসার পর দ্বিতীয় বিয়ে করার অনুমতি জন্য জেসমিনকে নির্যাতন করত।স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে জেসমিন প্রায়ই বাবার বাড়ি চলে আসতেন।কিন্ত ছেলে মেয়েদের অনুরোধে আবার স্বামীর যেতেন।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান,নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে।ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ