Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

ময়মনসিংহ ৩ আসনের উপনির্বাচন ইসলামী ঐক্যজোট প্রার্থীর মোটরসাইকেল বহরে হামলা

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) শূন্য আসনের উপনির্বাচনে ইসলামী ঐক্যজোট মনোনীত মিনার প্রতীকের প্রার্থী হাফেজ মাওলানা আবু তাহের খানের মোটরসাইকেল বহরে হামালা করেছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পৌর এলাকার কালীখলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
এ সময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা মিনার প্রতীকের মোটরসাইকেল বহরের ফ্ল্যাগ খুলে ফেলে দিয়ে বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে বলে অভিযোগ করেন ইসলামী ঐক্যজোটের নেতা-কর্মীরা।
হাফেজ মাওলানা আবু তাহের খান জানান, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর লোকজন আমার মোটরসাইকেল বহরে হামলা করে বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করেছে। এ সময় আওয়ামী লীগ প্রার্থী নাজিম উদ্দিন আমাকে ও কর্মীদের জঙ্গি উল্লেখ করে গালমন্দ করে।
তিনি জানান, এর আগেও আওয়ামী লীগ নেতা-কর্মীরা বিভিন্ন এলাকায় আমার পোস্টার ছিঁড়ে, প্রচার মাইকে বাধা দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর জন্য হুমকি দিয়েছে।
এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজিম উদ্দিনের বক্তব্য জানা যায়নি।
গৌরীপুর থানার ওসি আক্তার মুর্শেদ বলেন, হামলার ঘটনা আমার জানা নেই। তবে অনটেস্ট মোটরসাইকেল চালানোর অপরাধে পুলিশ বেশ কয়েকটি মোটরসাইকেল আটক করেছে।
প্রসঙ্গত নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ জুলাই ময়মনসিংহ-গৌরীপুর আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এতে প্রতিদ্ব›িদ্বতায় করছেন আওয়ামী লীগ মনোনীত বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, ইসলামী ঐক্যজোট মনোনীত হাফেজ মাওলানা আবু তাহের খান, জাতীয় পার্টির শামসুজ্জামান, ন্যাপ মনোনীত আব্দুল মতিন, স্বতন্ত্র প্রার্থী হাফেজ আজিজুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ ৩ আসনের উপনির্বাচন ইসলামী ঐক্যজোট প্রার্থীর মোটরসাইকেল বহরে হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ