Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিএনপি নেতা মাহমুদুর রহমান সুমন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৫:৫৫ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রকোপে কর্মহীন হয়ে পড়েছেন খেটে খাওয়া হাজারো মানুষ। এসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিএনপি নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। নির্দেশনা মেনে দেশের বিভিন্ন জেলায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষদের হাতে তুলে দিচ্ছেন খাদ্রসামগ্রী। বুধবার নারায়ণগঞ্জের আড়াইহাজারে থানা বিএনপির উদ্যোগে ১০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার দরিদ্র লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করেছে থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন। আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকা থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়। বিভিন্ন এলাকায় ৬ হাজার লোকের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করা হবে। এ সময় থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর রহমান সুমনসহ স্থানীয় বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ নেন। সুমন বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। থানা বিএনপির পক্ষ থেকে আমি ক্ষুধার্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আন্দন বোধ করছি। আল্লাহ যেন বাংলাদেশের মানুষের প্রতি সহায় হোন। বেশী বেশী করে আল্লাহকে স্বরণ করুন।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমি এই কার্যক্রম হাতে নিয়েছি। কয়েক দিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছি। বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা গবীর মানুষের পাশে দাঁড়ান। তারা আপনার ও আমার ভাইবোন। সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যসামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন