Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

চট্টগ্রামে কিশোরের মৃত্যু পিতা আইসোলেশনে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৬:৫২ পিএম

সর্দি, কাশি ও জ্বর নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে বুধবার চিকিৎসাধীন এক কিশোরের মৃত্যু হয়েছে। ওই কিশোর করোনা আক্রান্ত ছিল কি না জানতে নমুনা ফৌজদারহাটের বিআইটিআইডিতে পাঠানো হয়েছে।

জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ জানান, নিউমোনিয়ার উপসর্গ এবং শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার কিশোর কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসে, সঙ্গে ছিল তার বাবা। তাকে আইসোলেশন ইউনিটে রাখা হয়। একই উপসর্গ নিয়ে ওই কিশোর কক্সবাজার সদর হাসপাতালেও চিকিৎসাধীন ছিল।

ছেলের মৃত্যুর পর তার বাবার নমুনাও সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া তাকেও একই হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে। চিকিৎসকরা জানান, ১৬ বছর বয়সী কিশোরের শ্বাসকষ্ট ছিল। তবে সে বিদেশফেরত কারও সংস্পর্শ পায়নি।

এদিকে সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, বুধবার পর্যন্ত চট্টগ্রামে ৪১ জন সন্দেহজনক রোগীর নমুনা পরীক্ষা করে সকল রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসোলেশন


আরও
আরও পড়ুন