Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

‘অনুদান দিয়ে ক্যামেরার সামনে বলার কোনও মানে নেই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৭:৪০ পিএম

ভারতে লকডাউন ঘোষণার পর থেকেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একের পর এক বলিউড তারকারা অনুদান দিচ্ছেন। এ দান কেউ জানিয়ে দিচ্ছেন আবার কেউ গোপনে। সাধারণ মানুষের জন্য এমন সহযোগিতায় অনন্য নজির গড়েছেন অক্ষয়, প্রভাস, সালমান থেকে শুরু করে হালের সারা আলী, কার্তিক, আলিয়ারা।

এদিকে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন, সেই তালিকা থেকে সোনাক্ষী সিনহা কেন বাদ পড়ছেন?

সমালোচনার মুখে পড়ে অভিনেত্রী বলেন, কেউ কেউ দান করে ক্যামেরার সামনে তা ফলাও করে বলছেন। তবে অনুদান দিলেই যে তা সব সময় ক্যামেরার সামনে ফলাও করে বলতে হবে, তার কোনও মানে নেই। এইসব কাজ কাউকে না জানিয়ে চুপচাপও করা যায়। তাই যারা এসব ভাবছেন তার সম্পর্কে, তাদের জন্য নীরবতা পালন করছেন বলেও একহাত নেন দাবাং অভিনেত্রী।

এখন পর্যন্ত ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬৯০ জন। আর মারা গেছেন ৪৫ জন।



 

Show all comments
  • Kailash Ganguly ২ এপ্রিল, ২০২০, ২:৫০ পিএম says : 0
    There is no need of doing publicity if you really want to help someone. I belive so as a human being. So i support Sonakshi Sinha ji's aforesaid words and works. I wish all goes well and quick recovery for all those effected peraon. As well as my request for all to raise their hand in helping the really needful people in this tie. Thats all. Thanks all. Stay safe. Kailash Ganguly Kolkata North 24 Parganas...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ