Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

দু’পক্ষের কথা কাটাকাটি : অতঃপর কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৭:৪২ পিএম

অবিনাশ সরকার (৫২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

আজ বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে জমি নিয়ে বিরোধে গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। অবিনাশ সরকার পোড়াবো এলাকার প্রাণ কুমারের ছেলে।

নিহতের পরিবারের বরাতে ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম জানান, পোড়াবো এলাকার অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ ছিলো। পরে স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি ঘটে। আজ বুধবার সকালে নারিকেল গাছের গুড়ি নেওয়াকে কেন্দ্র করে পুনরায় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকারসহ ৮ থেকে ১০ জন মিলে অবিনাশকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় অবিনাশের ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যীষ্ণু সরকার ও প্রকাশ সরকার এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে আহত করা হয়।

মুমূর্ষু অবস্থায় অবিনাশকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহতাবস্থায় দুর্জয়, প্রকাশ ও যীষ্ণুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ঘরে তালা দিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়ে গেছে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ