Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে কাজ করবে সেনাবাহিনী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৯:৩৪ পিএম

সেনাবাহিনী আগামীকাল বৃহস্পতিবার থেকে দেশের সকল স্থানে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টিন-এর বিষয়টি কঠোরভাবে নিশ্চিত করবে। সরকার প্রদত্ত নির্দেশাবলী অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১ এপ্রিল, ২০২০, ১০:৪৩ পিএম says : 0
    অল্প কথায় একটা গুরুত্ব পূর্ণ সংবাদ। দেশে লুকিয়ে থাকা অপশক্তির প্রভাবে করোনাভাইরাস থেকে মুক্ত থাকার জন্যে প্রধানমন্ত্রীর দেয়া নির্দেশ যেটা মানলে দেশ ও জনগণের মঙ্গল নিশ্চিত সেই নির্দেশ অমান্য করছে। আবার পুলিশ কিংবা ম্যাজেষ্ট্রেটরা প্রধানমন্ত্রীর মানে সরকারের নির্দেশ করোনাভাইরাসের উপর অমান্যকারিদের ব্যাবস্থা গ্রহণ করতে গেলেই ছবি ভাইরাল করে সমাজে বিশৃঙ্খলতা লাগিয়ে সরকারকে বেকায়দা ফেলে নির্বিবাদে সরকারের নির্দেশ অমান্য করে করোনাভাইরাসকে প্রশ্রয় দিয়ে চলছে। পরিণতি আজ বিভিন্ন পত্র পত্রিকায় দেখা যাচ্ছে শ্বাস কষ্ট জ্বর নিয়ে বিনা চিকিৎসায় লোকজন মারা যাচ্ছে। এজন্যে দায়ী যারা সরকারে পুলিশ ও ম্যাজেস্ট্রেটদের পদক্ষেপ নিয়ে ছবি ভাইরাল করেছে তারা। যেভাবে পুলিশ ও ম্যাজিস্ট্রেটরা পদক্ষেপ নিচ্ছিলেন আজ যদি সেটা বলবদ থাকতো তাহলে সেনাবাহিনীকে সরকার প্রদত্ত নির্দেশাবলী অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়ার জন্যে মাঠে নামাতে হতো না এটাই মহা সত্য। আল্লাহ্‌ বাংলাদেশকে অপশক্তির হাত থেকে রেহাই করুন। সাথে সাথে আমরা যেন ঘাপটি মেরে থাকা অপশক্তিকে চিনতে পারি সেই ক্ষমতা যেন আল্লাহ্‌ আমাদেরকে প্রদান করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ