Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

আবেগে কেঁদে ফেললেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা তাদের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গাইছেন। আর এমন দৃশ্য দেখে আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান।
প্রিন্স বলেন, আল্লাহ অবশ্যই আপনাদের সুরক্ষা দেবেন। আপনারা যে দেশে বসবাস করেন, সেই দেশকেও রক্ষা করবেন। কারণ আপনারা এই দেশের নাগরিকদের মতোই অনুগত। এই অবস্থা অত্যন্ত নিরাপদেই আমরা অতিক্রম করতে পারব।

দেশজুড়ে জীবাণুমুক্তকরণ কর্মসূচিতে স্বাস্থ্য সহায়তাকর্মীদের সঙ্গে সংহতি ও কৃতজ্ঞতা প্রকাশ বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গেয়েছেন সংযুক্ত আরব আমিরাতের নাগরিক ও অধিবাসীরা। দেশটিতে ৬৬৪ জন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এতে মৃত্যু হয়েছে ছয়জনের। সূত্র : আল-আরাবিয়াহ।



 

Show all comments
  • Ealiyas Bin Ayub ২ এপ্রিল, ২০২০, ১:১২ এএম says : 0
    এই অসভ্যদের কারনেই পৃথিবীতে মুসলমানরা আজ নির্যাতিত। এখন গজবে পড়ে মায়া কান্না করে।
    Total Reply(0) Reply
  • Joynal Chowdury ২ এপ্রিল, ২০২০, ১:১২ এএম says : 0
    আমি বাংলাদেশের সাধারণ মানুষগুলো নিয়ে বেশি শংকিত, কারণ বাংলাদেশের করোনার সার্ভিক পরিস্থিতি খুব একটা ভালো না। আমাদের পরীক্ষা করার সামর্থ নাই,তাই সনাক্ত করতে পারছি না। খুবই দূঃখজনক এবং আতংকের বিষয় হচ্ছে করোনার মত কিছু উপসর্গ নিয়ে মানুষ মেডিকেলে গেলেও কোন চিকিৎসা পাচ্ছে না। অনেকটা বিনা চিকিৎসায় মারা যাচ্ছে!!
    Total Reply(0) Reply
  • Sirajul Islam ২ এপ্রিল, ২০২০, ১:১২ এএম says : 0
    বিশ্বের মুসলিম কে হত্যার জবাব দিচ্ছেন আল্লাহ, শুকরান করোনাকে, আর মুসলিম যারা মারা যাবে, তারা শহিদের ছোয়াব পাবে ইনশা আল্লাহ
    Total Reply(0) Reply
  • Kumar Bijoy ২ এপ্রিল, ২০২০, ১:১৩ এএম says : 0
    ধৈয্যের হারাবেন না এটা প্রকৃতির নিয়মেই হচ্ছে ইশ্বরের প্রতি আস্থা রাখুন উনিই সব
    Total Reply(0) Reply
  • Khadiza Chy ২ এপ্রিল, ২০২০, ১:১৩ এএম says : 0
    আল্লাহ আমাদের মা-বাবাকে রক্ষা করুন, আমিন।
    Total Reply(0) Reply
  • Farid Ahmed ২ এপ্রিল, ২০২০, ১:১৪ এএম says : 0
    বিপদ যত বড় হোক, তা চিরদিনের নয়। বরং বিপদ যত বড় হোক না কেন, আল্লাহর রহমত তার চেয়ে অনেক বড়। আল্লাহর ইচ্ছায়, আমাদের মুক্তি অতি নিকটে।সুতরাং হতাশ হবেন না। অধৈর্য হবেন না। অস্থিরতা প্রকাশ করবেন না। আল্লাহকে স্মরণ করতে থাকুন। আল্লাহর উপর ভরসা রাখুন। আল্লাহর সিদ্ধান্তের উপর নিজের সবকিছু সমার্পণ করুন। অন্যকেও আল্লাহর ওপর ভরসা করতে নিশ্চিন্ত করুন। আমিন।
    Total Reply(0) Reply
  • মো: আব্দুল হাদী ২ এপ্রিল, ২০২০, ১:৪২ পিএম says : 0
    এই ......র মায়া কান্না দেখে হাসি পায়!! ইয়েমেনের অপুষ্টিতে ভোগা শিশুদের দিকে তাকালে এদের প্রতি ঘৃনায় মনটা ভরে যায়।।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২ এপ্রিল, ২০২০, ৮:৫১ এএম says : 0
    Eai khane jotogoli comment hoyese,maashAllah ami forid ahmeder comment ke shob chaite karjjokori mone korsi,karon eai mohortte taka poysha provab protipotti konotai apnake amake kaukei bachate parbena ekamatro Allah'r opore oghadh bish je oni shob kisui amader den ebong iman porikkha koren ebong oni amader eak matro rokkha korta shotorang shobaike Allah'r kase khoma chaite hobe ebong eai mohamari theke rokkha korar jonno doah korte hobe, shathe shathe nijederke eai virus theke rokkhar jonno amader prio nobi je nirdeshona goli diasilen mohamari theke rokkhar jonno shei bebosta golio nite hobe, Allah amader shobaike hefajot korun,ameen
    Total Reply(0) Reply
  • AliMahfuz ৩ এপ্রিল, ২০২০, ৮:৪০ পিএম says : 0
    Toi ..... Israel ar dallal....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ