Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

ভোলায় সাংবাদিক নির্যাতনকারী ছাত্রলীগ নেতা গ্রেফতার

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীর ওপর হামলাকারী ছাত্রলীগ নেতা নাবিল হায়দারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল নাবিলের বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ভোলার পুলিশ সুপারের কার্যালয়ে হস্তান্তর করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আজ তাকে কোর্টে প্রেরণ করা হবে।

জানা গেছে, বোরহানউদ্দিনে মোবাইল চুরির অভিযোগে স্থানীয় সাংবাদিক সাগর চৌধুরীকে প্রকাশ্যে নির্যাতন করে ছাত্রলীগ নেতা নাবিল হায়দার। নির্যাতনের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হলে সাংবাদিক সমাজের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় সাংবাদিক নাবিল চৌধুরী বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করেন।

সাংবাদিক সাগর চৌধুরী জানান, জেলেদের জন্য বরাদ্দকৃত চাল রাতের আধারে চুরি করে নিয়ে যাওয়ার ঘটনাটি আমি উপজেলা নির্বাহী অফিসারকে জানাই। এতে ক্ষিপ্ত হয়ে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে ছাত্রলীগ নেতা নাবিল হায়দার আমাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে চুরির অপবাদ দিয়ে প্রকাশ্যে রাস্তার ওপর নির্যাতন চালায়। এমনকি নাবিল ঘটনাটির ভিডিও করে ফেসবুকেও ভাইরাল করে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, বোরহানউদ্দিনের সাংবাদিক সাগর চৌধুরীর ওপর হামলার ঘটনায় গত মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর হামলাকারী নাবিলকে গ্রেফতার করতে পুলিশ রাতেই অভিযান চালায়। পরে সকাল ১১টায় নাবিলকে গ্রেফতার করা হয়। সে ভোলা থানা হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে আজ কোর্টে প্রেরণ করা হবে। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ